মনোহরগঞ্জে এক্স স্টুডেন্টস ফোরামের অফিস শুভ উদ্বোধন ও প্রীতি ফুটবল ম্যাচ

মো হাছান।।
কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা সদরে মনোহরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ এর প্রাক্তণ ছাত্র ছাত্রীদের সংগঠন “এক্স-স্টুডেন্টস ফোরাম অব মনোহরগঞ্জ হাইস্কুল এন্ড কলেজ” কর্তৃক গতকাল ২৩ই এপ্রিল রবিবার বিকালে বিদ্যালয়ে মিলনায়তনে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এর শুভ উদ্বোধন করা হয়।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফোরামের স্থায়ী কমিটির সদস্য ও সম্মানিত মডারেটর জনাব আব্বাছ আলম, সিনিয়র সহকারী পরিচালক, বিএবি, শিল্প মন্ত্রণালয় ও মো. মনিরুজ্জামান। সামগ্রিক কাজের বিষয়ে সার্বক্ষণিক মনিটরিং করেন সংগঠনের এডমিন লন্ডন প্রবাসী জনাব মাহবুবুর রহমান কল্যাণ, জনাব নুরুল আবছার বাহার, মডারেটর জনাব মো. খোরশেদ আলম, উপ-পুলিশ কমিশনার, জিএমপি, জনাব মো. আলমগীর হোসন ও ফ্রান্স প্রবাসী জনাব মনিরুজ্জামান মনির চৌধুরী, জনাব শামসুল আলম ফিরোজ, হুমায়ুন কবির সোহাগ, ইঞ্জিনিয়ার মনোয়ার হোসেন মিলন, মোরশেদ আলম, সরোয়ার মোর্শেদ নান্নু ও আবুল কালাম প্রমুখ। অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন মনোহরগঞ্জ হাইস্কুল এন্ড কলেজের সম্মানিত অধ্যক্ষ জনাব আব্দুল মতিন, প্রধান শিক্ষক ওয়াহিদুজ্জামান সহ ফোরামের ৯৮ ব্যাচের প্রাইম কো-অর্ডিনেটর মোহাম্মদ কামরুজ্জামান, ব্যাচ-২০০১ এর প্রাইম কোর্ডিনেটর সিরাজুল ইসলাম মিলন, ২০০৩ ব্যাচের প্রাইম কো-অর্ডিনেটর রবিউল হোসেন সবুজ, ২০০৪ ব্যাচের প্রাইম কোর্ডিনেটর কামাল হোসেন সুমন, ২০১০ ব্যাচের ডাঃ ইয়াসিন খায়ের আসিফ, ব্যাচ: ২০১৩ এর প্রাইম কো-অর্ডিনেটর শাহাদাত নিজাম, কো-অর্ডিনেটর রবিউর মজুমদার ও রিদওয়ান মুরাদ, ব্যাচ : ২০১৪ এর প্রাইম কো-অর্ডিনেটর বাহার মজুমদার ও কোর্ডিনেটর আবু সালেহ মোহাম্মদ নুর রাজু, ব্যাচ: ২০১৬ এর প্রাইম কো-অর্ডিনেটর শরাফত করীম, কোর্ডিনেটর আশরাফুল ইসলাম শামীমসহ বিভিন্ন ব্যাচের প্রাইম কো-অর্ডিনেটর ও কো-অর্ডিনেটরবৃন্দ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

সকলের উপস্থিতিতে প্রতিষ্ঠাতাবৃন্দ, প্রয়াত সকল শিক্ষক, ছাত্রছাত্রী ও সম্মিলিত দোয়া ও মিষ্টি বিতরণের মাধ্যমে ফোরামের অস্থায়ী অফিসটি উদ্বোধন সম্পন্ন হয়।

পরে উপস্থিত নেতৃবৃন্দ শিক্ষার্থীদের কল্যানে কাজ করার অঙ্গীকার প্রকাশ করেন। বিকাল পাঁচটায় অত্র স্কুল এন্ড কলেজ মাঠে একটি প্রীতি ফুটবল ম্যাচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান আয়োজন করা হয়। উক্ত ফুটবল ম্যাচে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন ঈদ উপলক্ষে একত্রিত হওয়া সাবেক শিক্ষার্থীবৃন্দ। প্রতিযোগী এ দল (এসএসসি ব্যাচ ২০১৩ হইতে পূর্ববর্তী সিনিয়র ব্যাচ এবং বি দল ২০১৪ সহ পরবর্তী জুনিয়র ব্যাচ) এই দুটি দলের মধ্যে গোলশূন্য তুমুল প্রতিযোগিতা শেষে ট্রাইবেকারে গিয়ে অবশেষে জুনিয়র দল বিজয় লাভ করেন। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন জনাব মাসুদুল আলম,মো: শাহ আলম, ওমর ফারুক, রহমত উল্যাহ সহ ফোরামের সিনিয়র নেতৃবৃন্দ।

ফোরামটি এক্স-স্টুডেন্টদের কল্যাণে কাজ করায় সকলে প্রতিষ্ঠাতাসহ বিশ্বের বিভিন্ন দেশে থাকা প্রবাসী ও বাংলাদেশের সকল নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। ঈদ উৎসব কালীন সময়ে এমন একটি আয়োজন প্রাক্তন শিক্ষার্থী সহ এলাকার শতশত দর্শকবৃন্দের মনকে যেমন প্রাণবন্ত করেছে তেমনি ঈদের আনন্দকে করেছে দ্বিগুণ। তাই এই উদ্যোগ কে সবাই সম্মিলিত ভাবে সাধুবাদ জানান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page